এডনেটওয়ার্ক সাইট সমূহ। ওয়েব সাইটে এড বসিয়ে ইনকাম।।

আশা করি সবায় ভালো আছেন। আমাদের অনেকেরই ওয়েব সাইট আছে। আর সবারই ইচ্ছা থাকে ওয়েব বা ব্লগ সাইট থেকে ইনকাম করবো। দেখুন করতে হলে অবশ্যই আপনাকে কাজ করতে হবে।কাজ না করলে কেউই আপনাকে টাকা দিবে না। মূলত আমি ওয়েব বা ব্লগ সাইটে কাজের কথা বলছি। আপনি আপনার সাইটে যেমন কাজ করবেন তেমন ভিজিটর পাবেন। ভিজিটর না থাকলে আপনার কোন ইনকাম হবে না। আপানার সাইটে ভিজিটর আনার জন্য  click here তে  ক্লিক দিন। এখানে সাইটে কিভাবে  ভিজিটর বাড়াবেন তা সম্পর্কে
পোস্ট করা আছে। যাই হোক আমি আজ আপনাদের কয়েকটি সাইটের নাম বলবো ও তা নিয়ে আলোচনা করবো কিভাবে আপনি ইনকাম করতে পারবেন।
সর্বপ্রথম adsense এর কথা বলি যার কথা সবায় জানি । এটা ইনকামের সবচেয়ে বড় সোর্স। যা দিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন। এটা সবার জানা তায় এটা নিয়ে আলোচনা করবো না। এই পোস্ট টি শুধু তাদের জন্য যারা এডসেস্ন এর বিপরীত কিছু চান।
১. www.reveneuhits.com
এটা এমন একটা সইট যেটা আপনি এডসেস্নের বিকল্প বলতে পারেন।
লিংকে গিয়ে সাইন আপ করুন।  এড কোড আপনার সাইটে বসান । এডসেস্নের মত এড ছোট বড় মাপসই করতে পারবেন। এটার সাথে আপনি অন্য এড ব্যপহার করতে পারবেন। এটার বিষয়ে জানতে Click here  এই লিংকে যেতে পারেন।
২. wap4dollar.com এটা একটা বাংলাদেশি সাইট এখানে আপনি ভালো মাপের ইনকাম করতে পারবেন। টাকা বিকাশ, রকেটের মাধ্যমে তুলতে পারবেন।
৩.popcash.net
এটা এমন একটা সাইট যেখানে পপ আপ কোড ভালো কাজে দেয়। আপনি প্রতি ভিজিটরে ভালো মানের টাকা পাবেন। প্রতিদিন পেমেন্ট করে। ভালো ভিজিটর আনুন ইনকাম করুন। আর একটা ভিজিটরে একা ইমপ্রেশন নয়। একটি ভিজিটর যত বার আপনার সাইটে পেজ পরিবর্তন করবে তার জন্য আপনি প্রতিবারই পেমেন্ট পাবেন।
৪.  popsup.net
5. popsad.com
এগুলো সব একই রকম কাজ দেয়। যদি আপনি এদের রোল মেনে চলতে পারেন তাহলে আপনার ইনকাম করতে কোন বাধা থাকবে না।

এডনেটওয়ার্ক সাইট সমূহ। ওয়েব সাইটে এড বসিয়ে ইনকাম।। এডনেটওয়ার্ক সাইট সমূহ। ওয়েব সাইটে এড বসিয়ে ইনকাম।। Reviewed by Rubel Tech on March 17, 2018 Rating: 5

No comments:

facebook.com

Powered by Blogger.