মাহামুদউল্লাহকে নিয়ে আই সি সি যা বললো।

ছক্কা মেরে দলকে জয় এনে নিদাহাস ট্রফির ফাইনালে নিয়ে গেলেন দ্যা সাইলেন্ট কিলার। ১৮ তারিখে ফাইনাল ভারতের বিপক্ষে। আশা করি ফাইনাল টা জিতে  প্রথম বারের মত ত্রিদেশীয় সিরিজের ট্রফিটা  আনবেন বাংলাদেশ দল।
শেষ ওভারে দরকার ছিল ১২ রান। পরপর  দুটো বল নো করা সত্তেও ফিল্ড আম্পেয়ার তা ধরেন নি। এটা নিয়ে ঝামেলার কমতি হয় নি। সাকিব মাহামুদ কে খেলা বাদ দিয়ে চলে আসতে বলেন। কিন্তু নিজের ওপর আস্তা রেখে দলকে এনে দেয় এক অভাবনীয় জয়। হাজার হাজার দশক কেদেছেন। তার দাম দিয়েছেন দল।
১ বল হাতে  রেখেয় ছয় মেরে দলকে ফাইনালে নেন তিনি। আর চরম জবাব, চরম প্রতিশোধ নিল বাংলাদেশ।
শেষ বলে ছয় মারার আই সি সি তাদের অফিসিয়াল পেজে বিশেষ টুইট করেছেন সাথে মাহামুদের ৬ মারা দৃশ্য টি যোগ করেদেন। এবং প্রথম ঘন্টায় ৪৬ হাজার লাইক দিয়ে স্বাগত জানান বাংলাদেশী ভক্তরা।
উল্লেখ্য, বাংলাদেশের ব্যাটিংয়ে শুরুতে ৩৩ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে যাওয়া বাংলাদেশ দলকে খেলায় ফেরান তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তৃতীয় উইকেটে তারা ৬৪ রানের জুটি গড়ে বাংলাদেশকে জয়ের স্বপ্নও দেখান। লিটন দাশ শূন্য রানে আউট হয়ে দলকে ভাসিয়ে দেন শূন্য ভাসিয়ে দেন। সৌম্য দলেন জন্য কিছুই করতে পারেনি। রহিম এসে দলের হাল ধরে কড়া করে। তামিম ,মুশফিক খেলা ঘুরিয় দেন। আর দলেন অন্যতম সেরা নায়ক মাহামুদ দলকে এনে দেন যুদ্ধে জয়ী হওয়ার স্বাদ। স্বাগতম বাংলাদেশ দল। এগিয়ে যাও। সবায় আছে আপনাদের সাথে।
মাহামুদউল্লাহকে নিয়ে আই সি সি যা বললো। মাহামুদউল্লাহকে নিয়ে আই সি সি যা বললো। Reviewed by Rubel Tech on March 17, 2018 Rating: 5
Powered by Blogger.