ফেসবুক থেকে ইনকাম করুন। পেজ লাইক, পোস্ট লাইক, ওয়েবসাইট শেয়ার করে ইনকাম করুন হাজার হাজার ডলার।


অনলাইনে ইনকাম করতে চাইলে এদিকে আসুন

হ্যালো বন্ধুরা আজ আমি এমন একটা পোস্ট করতে যাচ্ছি কথা প্রায় সবায় জানেন।  কিন্তু কেউ সেটা কাজে লাগাতে পারেন নি।

হ্যা আজ পারবেন। বন্ধু আপনি ফেসবুক, টুইটার, গুগল ভোট ওয়েব সাইট ভিউ করে, ইউটিউব ভিডিও  দেখে এবং তা লাইক করেও ইনকাম করতে পারবেন।। এই সাইটে আমি কাজ করি।। আপনি ইচ্ছা করলে  রেফারেল করেও অনেক ইনকাম করতে পারবেন।। ১০ টি রেফার করতে পারলে আপনি পাবেন ১ ডলার।। আর আপনার যে রেফর হবে সেও ০.১ ডলার পাবে তার মানে ৮ টাক। আর তাই আপনি ইচ্ছা করলে যে কারও রেফার হয়ে কামিয়ে নিতেন পারেন ৮ টাক। আমার রেফার হতে চাইলে নিল অংশে ক্লিক করুন।।

this is my refferel   


এটা তে ক্লিক করতে আপনি সরাসরি সাইন আপ করতে পারবেন। আপনার একাউন্ট হয়ে গেলে বাম পাশের কোনায় দেখুন  Earn points/ money লেখা আছে।  সেখানে ক্লিক করুন। ক্লিক করলে অনপক গুলে অপশন আসবে আপনি প্রথমে  ফেসবুকে ক্লিক করুন। দেখুন অনেক গুলো পৈইজ আসবে । পেজে like লেখা ওখানে ক্লিকন করুন। নতুন পেজে ওপেন করুন।। ভালো কথা এটা ক্রোমো দিয়ে কাজটি করবেন।। আর আগেই আপার ফেসবুক একাউন্টে লগ করে রাখবেন।। এবার পেজটি লেড হওয়ার পর পেজটু লাইক করুন।। ব্যাক যান।। কয় এক সেকেন্ড অপেক্ষা করুন ।। দেখবেন আপনার একাউন্টে পয়েন্ট যোগ হয়ে গেছে।



ফেসবুক থেকে ইনকাম করুন। পেজ লাইক, পোস্ট লাইক, ওয়েবসাইট শেয়ার করে ইনকাম করুন হাজার হাজার ডলার। ফেসবুক থেকে ইনকাম করুন। পেজ লাইক, পোস্ট লাইক, ওয়েবসাইট শেয়ার করে ইনকাম করুন হাজার হাজার ডলার। Reviewed by Rubel Tech on March 09, 2018 Rating: 5

No comments:

facebook.com

Powered by Blogger.