নিজের ফেসবুক পেজে বাড়িয় নিন হাজার লাইক, আর ওয়েবসাইটে ভিউ আনুন ১ ঘন্টায় ২০০০

আছা করি সবায় ভালো আছেন।  এই পোস্টি শুধু তাদের জন্য নয় যারা ফেসবুক পেজ লাইক এবং ওয়েব ভিজিটর নেবেন।। আপনি এটা থেকে ইনকাম ও করতে পারবেন।। শুধু থাকতে হবে একটা ফেসবুক আইডি।। আর যাদের ওয়েব সাইট আর ফেসবুক পেজ আছে তারা তো আছেনি।। যাই হোক চলুন কাজে লেগপ যাই। তাহলে শুরু করা যায়।
এই লিংকে যান দেখুন নিচের মত পেজ আসবে।
এটা আমার রেফারেল।। আপনি আমার রেফারেল থেকে একাউন্ট করলে ১০০ পয়েন্ট পাবেন।। আর ১০০ পয়েন্ট আর্ন করলে আপনি আপনার সাইটে ২০০০ ভিউ নিতে পারবেন। কিন্তু যদি আমার রেফারেল না করেন তাহলে আপনি ১০০ পয়েন্ট পাবেন না। একাউন্ট করে লগ ইন করে নিন।। নিচের মত পেজ আসবে।
দেখুন আমার  ৫৯৪.৫ পয়েন্ট আছে।। আমি দিনে ১০০০ পয়েন্ট আর্ন করি। আপনি ইচ্ছা করলে পয়েন্ট বিক্রি করে টাকা পেপালে পেমেন্ট নিতে পারবেন।
কথা হলো আপনি কীভাবে পয়েন্ট আর্ন করবেন। নিচের পেজ লক্ষ করুন। বাম সাইডের কোনায় Earn points/money লেখা আছে ওখানে ক্লিক করলে নিজের মত পেজ আসবে।


এখানে ১৫ টি অপশন আছে তার মানে আপনি ১৫ ভাবে পয়েন্ট ইনকাম করতে পারবেন। 
Facebook এ ক্লিক করে দেখুন এমন আসবে।


লাইক বাটনে ক্লিক করুন।। আপনি আপনার ফেসবুক একাউন্ট লগ ইন করে নিবেন আগেই।। পেজটি লাই করলেই পয়েন্ট আপনার ব্যালেস্নে যোগ হবে।
এখন যে ভাবে আপনি আপনার ফেসবুক পেজ ও ওয়েব সাইটে ভিজিটর আনবেন । পাশেই দেখুন ADD SITE/VIDEO লেখা আছে। ওখানে ক্লিক করলে নিচের মত আসবে।


ফেসবুক পেজে লাইকে নিচে চাইলে আপনার ফেসবুক পেজের url  যোগ করুন। আর ওয়েবসাইটে ভিজিটর নিতে চাইলে ওয়েবসাইট এ website traffic এ ক্লিক করুন।। আপনার ইচ্ছা মত টইটেল দিন।। আর নিচে url যোগ করুন।। আর হ্যা কত পয়েন্ট খরচ করবেন তা নিজেই দিয়ে নেবেন।।
তাহলে চলুন।।। go thus site








নিজের ফেসবুক পেজে বাড়িয় নিন হাজার লাইক, আর ওয়েবসাইটে ভিউ আনুন ১ ঘন্টায় ২০০০ নিজের ফেসবুক পেজে বাড়িয় নিন হাজার লাইক, আর ওয়েবসাইটে ভিউ আনুন ১ ঘন্টায় ২০০০ Reviewed by Rubel Tech on March 11, 2018 Rating: 5
Powered by Blogger.