এনড্রেড ফোন দিয়ে এড দেখে দিনে ইনকাম করুন 15-20 ডলার।।

হ্যালো বন্ধুরা আশা করি সবায় ভালো আছেন।


click here  এখানে ক্লিক করুুুন। এডা একটা এড সাইটা এখানে এড দেখে আপনি দিনেে ২.৭০$ .যাই আমার আজকের ইনকাম দেখুন। পাশের awsurvey ব্যানারে ক্লিক দিয়েও লিংকে যেতে পারেন। আপনার ইচ্ছা।


বন্ধু গন আপনারা একাউন্ট করার পর ৮ ওয়েব সাইট এড এ ক্লিক দিন। তারপর এড গুলোতে কমেন্ট করুন।। তাতে আপনি পাবেন ২.৭০ ডলার।। আজকের দিনের মত আপনার এড এখানেই শেষ কিন্তু আপনি যেভাবে ইনকাম বাড়াবেন তা আমি বলে দিচ্ছি।

আমি আজ ১৫ ডলার কামিয়েছি।

ছবি টি ভালো করে দেখুন। আমার মোট ইনকাম  ১৫ ডলার এর বেশি। কিন্তু সেটা এড দেখে নয়।। নিজের রেফার নিজেই করে।। আপনার রেফারেল লিংক নিন। সেখান থেকে লিংকটি কপি করুন।  অন্য browser এ গিয়ে লিংক বক্সে লিংটি পেস্ট করুন। এখান থেকে অন্য জিমেইল  দিয়ে একাউন্ট করুন।। এড গুলো দেখুন কমেন্ট করুন সব গুলো দেখা হয়ে গেলে আপনার আগে সেই একাউন্টে যান। দেখবেন আপনার আগের একাউন্টে 0. 27 $ add হয়েছে? মানে ২.৯৭ ডলার।। এভাবে আপনি এই একাউন্ট থেকে রেফারেল বাড়াতে থাকুন।। ২-৩ ঘন্টা কাজ করলেই আপনি ২০ ডলার ইনকাম করে নিতে পারবেন।। কিন্তু একটি browser দিয়ে আপনি একটির বেশি  একাউন্ট করতে পারবেন না। মোট কথা একটি browser দিয়ে একটি একাউন্ট ই হবে। আমি play store থেকে কম মেগাবাইটের browser নামিয়ে একাউন্ট করে এড দেখার পর তা আন ইনেসটল করেছি। প্রতিদিন এভাবে ইনকাম করতে পারবেন।। ১৫ ডলার হলেই আপনি পেআউট দিতে পারবেন। আমি আজ ১৫ ডলার করেছি।। সবা ভালো থাকবেন।। যদি কেউ ক্যাশ আউট করে না পারেন তাহলে আমার ফেসবুক পেজে লাইক করে আমাকে মেসেজ দিন। আমার ফেসবুকে friend বানিয়ে নেব।। তারপর আপনার টাকা আমার পেপাল দিয়ে আমি আপনাকে তুলে দেব।।


আরো  পড়ুন:




এনড্রেড ফোন দিয়ে এড দেখে দিনে ইনকাম করুন 15-20 ডলার।। এনড্রেড ফোন দিয়ে এড দেখে দিনে ইনকাম করুন 15-20 ডলার।। Reviewed by Rubel Tech on March 15, 2018 Rating: 5
Powered by Blogger.